logo

সমর্থন

রিপোর্ট করার প্রক্রিয়া

  • যদি খুচরা বিক্রেতা / গ্রাহকের সাথে কোনও ধরণের জালিয়াতি ঘটে তবে সমস্যাটি জালিয়াতি রিপোর্টিং টিমকে জানানো উচিত
  • রিটেলার

    খুচরা বিক্রেতা সংশ্লিষ্ট CS হেড / CGO-এর সাথে যোগাযোগ করতে পারেন বা সরাসরি
    Fraud.reporting@airtelbank.com ইমেল পাঠাতে পারেন।

    ক্রেতা

    গ্রাহক Airtel Thanks অ্যাপের মাধ্যমে "আরও সহায়তা প্রয়োজন" ট্যাপ করে সমস্যাটি জানাতে পারেন বা wecare@airtelbank.com Fraud.reporting@airtelbank.com এ ইমেল পাঠাতে পারেন।

    একটি সমস্যা রিপোর্ট করার জন্য প্রয়োজনীয় বিবরণ

  • মোডাস অপারেন্ডি (জালিয়াতির প্রকৃতি)

  • ভুক্তভোগীর বিবরণ

  • লেনদেনের বিবরণ

  • তারিখ ও পরিমাণ

  • FIR / অভিযোগের কপি
  • হোমপেইজে ফিরে যাও